টাংগাইলে বালিকা ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত

মোঃ তোফাজ্জল হোসেন তুহিন, নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : টাংগাইলের নাগরপুর উপজেলার জরিপননেছা স্কুল এন্ড কলেজ বনাম বাড়ীগ্রাম স্কুল এন্ড কলেজের অংশ গ্রহণে অনুষ্ঠিত হলো ৪৮তম বাংলাদেশ জাতীয় গ্রীস্মকালীন মাধ্যমিক বালিকা ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা ।
নাগরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ঐতিহ্যবাহী সরকারি যদুনাথ ময়দানে অনুষ্ঠিত মাধ্যমিক বালিকা ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মোঃ হুমায়ুন কবির।
নাগরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান মিয়ার সভাপতিত্বে ও সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , মাধ্যমিক শিক্ষা কল্যান সমিতির সাধারন সম্পাদক মোঃ ফরহাদ হোসেন ও বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক/ শিক্ষিকাগন।
নির্ধারিত সময়ের মধ্যে খেলা গোল শুন্য থাকায় ট্রাইব্রেকারের মাধ্যমে খেলার ফলাফল নির্ধারিত হয়। ট্রাইব্রেকারে জরিপননেছা স্কুল এন্ড কলেজকে ১ গোলে পরাজিত করে বাড়ীগ্রাম স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়।
পরে ফুটবল খেলার বিজয়ী ও বিজেতাদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি মোঃ হুমায়ুন কবির। এ সময় তিনি উপস্থিত খেলোয়ারদের বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে সেই সাথে সকল প্রকার নেশা এবং মাদক থেকে নিজেদের দুরে রাখতে হবে।