ঠাকুরগাঁও কাচারী বাজার যুব সংঘ আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার কাচারী বাজার যুব সংঘ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে কাচারী বাজার স্কুল মাঠে ফাইনাল এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে খারুয়াডাঙ্গা ফুটবল একাদশ টাইব্রেকারে ৩-২ গোলে কচুবাড়ী পোষ্ট অফিস একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
উল্লেখ্য যে, সকাল ১০ টায় ৮ টিম নিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন, নুরুল ইসলাম (নুরু) সাবেক চেয়ারম্যান ও সভাপতি ৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগ।
ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সভাপতিত্ব করেন, জুলফিকার আলী, অধ্যক্ষ, ভূল্লী ডিগ্রী কলেজ, ঠাকুরগাঁও, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ঠাকুরগাঁও সদর ও সভাপতি ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগ, প্রভাত সিংহ রায়, চেয়ারম্যান. ৪নং বড়গাঁও ইউনিয়ন পরিষদ, রবিউল আলম রবি, সাধারণ সম্পাদক, ৪নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগ, জাহেরুল ইসলাম হেলাল, সাধারণ সম্পাদক, ৪নং বড়গাঁও ইউনিয়ন যুবলীগ, রতিকান্ত দেবনাথ, প্রধান শিক্ষক, কাচারী বাজার উচ্চ বিদ্যালয়, জিল্লুর মেম্বার, শাহারিয়ার আলম সোহান সহ প্রমুখ।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন গুরুদাশ। শেষে বিজয়ী ও বিজীত উভয় দলকে পুরস্কার হিসেবে ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন ও ১৯ ইঞ্চি এলইডি টেলিভিশন প্রদান করেন অতিথিরা। খেলা চলাকালীন দর্শক সমাগম ছিল চোখে পড়ার মত। বিশেষ করে মহিলা দর্শক সবার নজর কাড়ে। ভবিষ্যতে এ জাতীয় বা এর চেয়ে বড় টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে জানায় আয়োজকরা।