ধর্মপাশার মধ্যনগরে চারটি বসতঘর পুড়ে ছাই

প্রকাশিত
সুনামগঞ্জ প্রতিনিধিঃ: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাধীন মধ্যনগর থানার মধ্যনগর ইউনিয়নের  রোববার ৮ ঘটিকায় বৈঠাখালী গ্রামে ৪টি বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
স্থানীয়রা জানায়, মধ্যনগর ইউনিয়নের বৈঠখালী গ্রামের গোপী রঞ্জন তালুকদারের দোতলা ঘরে বৈদুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে পাশ্ববর্তী দ্বিজেন তালুকদার, জ্যোতিষ তালুকদার ও সুষেন তালুকদারের বসত ঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রতিবেশিরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এর মধ্যেই ৪টি ঘর পুড়ে যায়। এতে করে ওই ৪টি বসত ঘরসহ ঘরের মধ্যে থাকা প্রয়োজনীয় আসবাবপত্র ও শতাধিক মণ ধান ও চাল পুড়ে যায়।
গোপী রঞ্জন তালুকদারের ছেলে ঝলক রঞ্জন তালুকদার বলেন, আগুনে আমাদের ঘর, ঘরের মধ্যে প্রয়োজনীয় আসবাবপত্র ও ধান, চালসহ প্রায় ২৫ লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে।
মধ্যনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। সরকারি সহায়তার জন্য ক্ষয়ক্ষতির একটি তালিকা তৈরি করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেওয়া হবে।
বুপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, মধ্যনগর ইউনিয়নের আজ সকালে বৈঠাখালী গ্রামে ৪টি বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বিষয়টি আমি শুনেছি। ক্ষতিগ্রস্তদেরকে যথা সম্ভব সরকারি সহায়তা করা হবে এবং ক্ষয়ক্ষতির একটি তালিকা তৈরি করে জেলা বরাবর পাঠানো হবে।