ভালুকায় কাভার্ডভ্যান চাপায় ব্যবসায়ী নিহত

প্রকাশিত

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি- ময়মনসিংহের ভালুকায় অলটাইম কোম্পানীর কাভার্ডভ্যান চাপায় হাফিজুল ইসলাম (৫২) নামে এক বেকারী ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায়।
জানা যায়, ঘটনার সময় বেকারী ব্যবসায়ী হাফিজুল ইসলাম চালকসহ ভ্যানগাড়িতে মালামাল নিয়ে বাইসাইকেল চালিয়ে দোকানে দোকানে বেকারী সামগ্রী সরবরাহ করছিলেন। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় অলটাইম কোম্পানীর একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-অ-১১-৪০২৪) তাকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় হাফিজুল ইসলামকে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত হাফিজুল ইসলাম টাঈাইল জেলার গোপালপুর উপজেলার বাদাই গ্রামের মোবারক আলীর ছেলে। তিনি ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্র্ড টিএন্ডটি রোডে পরিবার নিয়ে গত ১০ বছর ধরে একটি ভাড়া বাসায় থেকে বেকারীর ব্যবসা করে আসছিলেন।
ভালুকা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহ জালাল জানান, দুর্ঘটনায় বেকারী মালামাল পরিবহন কাজে নিয়োজিত ভ্যানগাড়ির চালকও গুরুতর আহত হয়েছেন। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তার নাম ঠিকানা পাওয়া যায়নি। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও চালককে আটক করা সম্ভব হয়নি।