পূবাইল প্রেসক্লাবের নির্বাচন,সভাপতি আখতার-সম্পাদক মামুন

প্রকাশিত
রফিকুল ইসলাম জুয়েল-
গাজীপুর মহানগরের পুবাইল মেট্রো থানার মিরের বাজার পুবাইল প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় সাংবাদিকদের নিয়ে ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পূবাইল প্রেসক্লাব কমিটি নির্বাচন করা হয়েছে।গাজীপুর মহানগরীর পূবাইল থানা মিরের বাজার পূবাইল প্রেস ক্লাব কার্যালয়ে শুক্রবার এই কার্যনির্বাহী কমিটি নির্বাচন করা হয়।
প্রেস ক্লাবের  সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের প্রতিনিধি মো. আখতার হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের মোঃ মামুন মিয়া।
এ সময় নির্বাচন কার্য পরিচালনা করেন, পূবাইল আদর্শ কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রধান, মোঃ আফজাল হোসেন, পূবাইল মিরের বাজার ব্যবসায়ী  পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক,আমজাদ হোসেন মোল্লা, পূবাইলের সাবেক শ্রমিকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক,রিয়াজুল ইসলাম,বিশিষ্ট ব্যাবসায়ি,জাহাঙ্গীর হোসেন।
নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি,দৈনিক জবাবদিহির আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল সিক্স এর পুবাইল প্রতিনিধি- মো. রফিকুল ইসলাম জুয়েল,
সাংগঠনিক সম্পাদক, মোতাহার হোসেন,দৈনিক সকালের খুঁজ খবর, অর্থ বিষয়ক সম্পাদক,দৈনিক সোনালী খবর ,মো. আল-আমিন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক,রবিউল আলম,দৈনিক সন্ধ্যা বাণী, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক,মেহেদি হাসান,ডেইলি ট্রাইব্যুনাল, এবং নির্বাহী সদস্যরা হলেন-শরিফ মাহমুদ, দৈনিক যুগান্তর ফটো সাংবাদিক,সামসুদ্দিন জুয়েল,দৈনিক প্রাণের বাংলাদেশ, দৈনিক কলম সৈনিকের মিন্টু চন্দ্র সাহা ।