অভিনেত্রী সায়নীকে কুরুচিকর আক্রমণ বিজেপি সাংসদের

প্রকাশিত

অনলাইন ডেস্ক-

অভিনেত্রী সায়নী ঘোষকে যৌনকর্মী বলে আখ্যায়িত করেছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে, তারাই অরজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।

পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের সভায় সায়নী ঘোষের উদ্দেশে এই মন্তব্য করেন বিষ্ণুপুরের বিজেপির এই সাংসদ। এদিনের সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও কড়া ভাষায় মন্তব্য করেন তিনি।

সৌমিত্র খা বলেন, ওই ফিল্ম আর্টিস্ট আছে কিছু যারা শুধু দক্ষিণ কলকাতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২ লাখ টাকা করে স্যালারি পায়, তারা কি বলছে জানেন? এই বর্ধমানের শিব মন্দিরে, এই বুয়াইচণ্ডী কালী মন্দিরে, শিব মন্দিরে যে শিবলিঙ্গ থাকে সেই শিবলিঙ্গতে কনডম পরিয়ে শিব পূজা করা হোক।

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, তার কবিরা বলছে, মা সরস্বতী যৌনকর্মী। আমি শুধু একটা কথা বলতে চাই। তাকে জবাব দেওয়ার সময় এসেছে। না হলে এখানে মন্দির একটাও থাকবে না। না হলে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের ঘাড় ধরে বের করে দেবেন।

এরপরই সায়নী ঘোষের বিরুদ্ধে তোপ দাগেন সৌমিত্র খাঁ। গোমাংস রান্না করার প্রসঙ্গ তুলে দেবলীনা দত্তকেও একহাত নেন।

সভায় তিনি বলেন, আমি সায়নী ঘোষকে বলতে চাই, তোমরা এই ধরনের কথা বলছ। ধর্মতলায় বসে বসে নাটক করছ। ওই ধর্মতলায় বসে বসে অনেক কিছু বলছ। আমরা তো বলছি না, তোমারা যেদিন মসজিদে আজান পড়বে আমরা কিছু খারাপ কাজ করব। কিন্তু তৃণমূলের চাকরের মতো কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে যে দুর্গা পূজার অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে। আমরা বলতে পারি দেখুন যে যার ধর্মে বিশ্বাস করি। কিন্তু আমাদের শিবলিঙ্গকে যারা অপমান করেছে, আমাদের মা মনসাকে যারা অপমান করে, তারাই অরিজিনাল যৌনকর্মী বলে আমি মনে করি।