অস্বচ্ছল সাংবাদিকদের মাঝে খাদ্য সহায়তাসহ বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে চ্যানেল সিক্স

প্রকাশিত

সিক্স ডেস্ক-

চ্যানেল সিক্স এর কর্মরত আর্থিক অস্বচ্ছল, সাংবাদিক সহকর্মীদেৱ মাঝে ২০ মে থেকে,  খাদ্য সহযোগিতাসহ কর্মক্ষেত্রে কোন সহকর্মী  করোনায় আক্রান্ত হলে বিনামূল্যে চিকিৎসা সেবা দেবার ঘোষনা করলো চ্যানেল সিক্স । আজ রবিবার (১৬ মে) বিকেলে চ্যানেল সিক্স এর কার্যালয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান কর্ণেল (অব:) নাজমুল হোসেন এই ঘোষনা করেন ।

চেয়ারম্যান কর্ণেল (অব:) নাজমুল হোসেন আরো বলেন,

বিশ্বব্যপী করোনা ভাইরাস সংক্রমণ থেকে জনসাধারণকে রক্ষার জন্য শুরুতে বাংলাদেশ এক সপ্তাহের জন্য লকডাউন করা হলেও পরবর্তী সময়ে তা কয়েক দফায় বাড়ানো হয়। আকাশ, নৌ, সড়ক ও রেলসহ সকল প্রকার যানচলাচল বন্ধ রয়েছে। জরুরি জিনিসপত্রের প্রতিষ্ঠান ব্যতীত সকল প্রকার ব্যবসা-প্রতিষ্ঠান, অফিস-আদালত, কলকারখানাও বন্ধ থাকায় অর্থনীতি হয়ে পরে স্থবির। অন্য পেশাৱ মানুষদেৱ মত ভাল নেই কলম সৈনিকৱা!

দেশের প্রত্যন্ত অঞ্চলের অনেক জায়গা থেকেই খাদ্যাভাবে  আর্থিক অস্বচ্ছল সাংবাদিক সহকর্মীদেৱ হাহাকার অনুভব করে চ্যানেল সিক্স । এমতাবস্থায়

গত বছৱেৱ মত এবাৱো, চ্যানেল সিক্স এ কর্মরত  আর্থিক অস্বচ্ছল সাংবাদিক সহকর্মীদেৱ পাশে দাড়াতে চায় চ্যানেল সিক্স!

মহামাৱী করোনা সংক্রমন রোধে লকডাউনে তাই গত বাৱেৱ মত এবাৱেও চ্যানেল সিক্স এর কর্মরত আর্থিক অস্বচ্ছল, সাংবাদিক সহকর্মীদেৱ খাদ্য সহযোগিতাসহ বিনামূল্যে স্বাস্থ্যসেবা দানের মাধ্যমে তাদেৱ পাশে দাড়াতে চাইছে! লজ্জাৱ কিছু নেই, যে সকল সাংবাদিক সহকর্মীদেৱ খাদ্য সহায়তা এবং চিকিৎসার  প্রয়োজন, শুধু তারা নির্দিধায় ফেসবুক ইনবক্স অথবা 01644993625 এই হোয়াটসআপ নাম্বারে সমস্যা জানিয়ে যোগাযোগ করুন ৷

চ্যানেল সিক্স সাধ্যমতো সহকর্মীদেৱকে খাদ্য সহায়তাসহ বিনামুল্যে করোনা পজেটিভ সহকর্মীদের  চিকিৎসা সেবার যাবতীয় সহ়়যোগিতাৱ হাত বাড়িয়ে দিবে বলে আশা ব্যাক্ত করেন । এসময় প্রতিষ্ঠানটির বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।