আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মায়ের ইন্তেকাল!

প্রকাশিত

শেখ রাজীব হাসান,চ্যানেল সিক্সঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসা (৯২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৬ মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

শেখ ওয়ালিদ জানান, মঙ্গলবার বাদ জোহর কোম্পানীগঞ্জ সরকারি মুজিব কলেজ মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছেন এবং মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

গত শুক্রবার সকাল সাড়ে ৮টায় গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্ট্রোক করেন তিনি। বিকেল ৩টার দিকে তাকে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেয়া হয়। সন্ধ্যায় হাসপাতালে গিয়ে মায়ের পাশে দীর্ঘ সময় কাটান ওবায়দুল কাদের। চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন।