আজ তিশা-সজলের জন্মদিন

প্রকাশিত

বিনোদন ডেস্কঃ মিডিয়ার দুই উজ্জল নক্ষত্রের জন্মদিন আজ। এই দুই বার্থডে সেলিব্রেটিরা হলেন নুসরাত ইমরোজ তিশা ও আব্দুন নূর সজল। রাত বারোটার পর থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তারা। তিশা-সজলের ফেসবুক পেইজ ভরেছে তাদের ভক্ত ও কাছের মানুষদের শুভেচ্ছা বার্তায়।

ছোট পর্দা ও বড় পর্দার প্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। মঙ্গলবার রাত ১২ টা ১ মিনিটে বনানীর নিজ বাসায় আনন্দঘন পরিবেশে কেক কেটে জন্মদিন শুরু করেন এ অভিনেত্রী। এ সময় স্বামী মোস্তফা সরয়ার ফারুকীসহ পরিবার ও কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন। কেক কাটার একটি ছবিও ফেসবুক পেজে পোস্ট করেন। একটি ছোট ভিডিও ক্লিপও প্রকাশ হয়েছে সেখানে। দেখা যাচ্ছে তিশার জীবন সঙ্গী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার হাতে ব্রেসলেট পরিয়ে দিচেছন ও কেক খাইয়ে দিচ্ছেন। নির্মাতা রেদওয়া রনি ও চিরকুট ব্যন্ডের সদস্যরাও উপস্থিত হয়েছিলেন তিশাকে শুভেচ্ছা জানাতে।

tisha-ineer2

১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জনের মধ্যে দিয়ে মিডিয়া জগতে পা রাখেন এ অভিনেত্রী। ২০০৩ সাল থেকে অভিনয় ও মডেলিং এ ব্যস্ত হয়ে পড়েন তিনি। তারপর টিভি নাটকের মাধ্যমে দর্শকদের কাছে আসতে শুরু করেন । বর্তমানে তিশা দেশের প্রথম সারির একজন অভিনেত্রী।

অন্যদিকে সজল নিজের জন্মদিন কাটাচ্ছেন নিজের মতো করে। দুপুরে রাজধানীর উত্তরায় গরিব, এতিমদের খাওয়ানোর ব্যবস্থা নিয়েছেন নিয়েছেন তিনি।

tisha-ineer2

মূলত টিভি নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন সজল। নিঝুম অরণ্যে চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে তার যাত্রা শুরু হয়। ২০০১ সালে সজল প্রথম মিডিয়ায় আসেন। ২০০৪ সালে সজল প্রথম পূর্ণাঙ্গ নাটকে অভিনয় করেন। সজল অসংখ্য একক নাটকে অভিনয় করেছেন, পাশাপাশি কিছু ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন। এর মধ্যে সজল অভিনীত তন্ময় তানসেন পরিচালিত ‘রানআউট’ চলচ্চিত্রটি দেখেছেন দর্শক। সব মিলিয়ে দিনে দিনে সামনের দিকেই এগিয়ে চলেছেন সপ্নবাজ সজল।