আদালতে যাবো-হাসান সরকার

প্রকাশিত
মৃণাল চৌধুরী সৈকত :
হাইকোর্টের নির্দেশ অমান্য করে বিএনপির নেতাকর্মীদের আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির গাজীপুর সিটির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গীর নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলোচনার সময় এসব এ অভিযোগ করেন তিনি।
তিনি বলেন, নির্বাচনের আগের দিন বিএনপির নেতাকর্মীদের আটক না করতে হাইকোর্ট ও নির্বাচন কমিশন নির্দেশ দিয়েছিলো। কিন্তু  হাইকোর্ট ও নির্বাচন কমিশনের নির্দেশ অমান্য করে আমাদের নেতাকর্মীদের আটকসহ হয়রানি করা হয়েছে, এর প্রমাণ আমার কাছে আছে। এ নিয়ে আমি আইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করে উচ্চ আদালতে যাবো। কেন তারা হাইকোর্টের নির্দেশ অমান্য করে নেতাকর্মীদের আটক করেছে, এর একটা জবাব দিতে হবে।
ভোটের ফলা-ফলের ব্যাপারে তার অবস্থান কি হতে পারে জানতে চাইলে, হাসান সরকার বলেন, এ বিষয়ে এখন আমি কিছু বলতে চাই না। কারণ আমি ২০ দলীয় জোটের প্রার্থী। তাই দলের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো। আমিতো বলেছিলাম ভোট গ্রহন বা নির্বাচন স্থগিত করা হোক তাতো হয়নি,এখন তবে এই ফল জনগণ প্রত্যাখ্যান করেছে। আমি জনগণের সঙ্গে আছি।
২০-২৫টি কেন্দ্র ছাড়া সব কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলেও দাবি করে বিএনপির এ মেয়র প্রার্থী। তিনি আরো বলেন, আজ ভোটের দিনও আমাদের দলের ৩-৪ জন নেতাকর্মীদের আটক করা হয়েছে। এরমধ্যে অনেককে সন্ধ্যার পরে ছেড়ে দেওয়া হয়েছে। আপনারা সারাদিন দেখেছেন, কেমন নির্বাচন হয়েছে। এজন্য আমরা নির্বাচনে সেনাবাহিনী দাবি করেছিলাম।