আমি মরার আগে দেশে শান্তি চাই, সুদিন ফিরে চাই, দূর্নীতি চাই নাঃ এরশাদ

প্রকাশিত
আমি মরার আগে দেশে শান্তি চাই, সুদিন ফিরে চাই, দূর্নীতি চাই নাঃ এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার একমাত্র লক্ষ জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যাওয়া। মৃত্যুর আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাই।

শনিবার দুপুরে বগুড়া পর্যটন মোটেলে  রাজশাহী ও রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

তিনি বলেন, শান্তি চাই, সুদিন ফিরে চাই, দূর্নীতি চাই না। দেশে মানুষের জীবনের কোন মূল্য নেই। খুন, গুম নিত্যদিনের ঘটনা। দেশের উন্নয়নের মহাসড়কের নামে চলছে ব্যাংক লুটপাট, শোয়ারবাজার থেকে কোটি কোটি টাকা উধাও হয়েছে। সব জায়গায় অনিয়ম দূর্নীতি। দেশের মানুষ শান্তি চায়, পরিবর্তন চায়। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এ অবস্থার অবসান ঘটবে। মানুষ শান্তিতে, সুখে ও নিরাপদে থাকবে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সবাই নিরাপদ।

তিনি আরও বলেন, ঢাকা থেকে রাস্তা দিয়ে রংপুর গিয়েছি ৮ শ থেকে হাজার বার। তখন সময় লাগতো ৬ ঘন্টা। এখন ১২ ঘন্টা লাগে, কারন উন্নয়নের মহাসড়ক এখন খানা খন্দক। এই খানা খন্দক সংস্কারের  দায়িত্ব জাতীয় পার্টিকেই নিতে হবে। আগের চেয়ে এখন জাতীয় পার্টি অনেক শক্তিশালী। দুই দলকে মানুষ দেখেছে, এবার জাতীয় পার্টিকে দেখবে। জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত। জনগন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। এখন মানুষের নিরাপত্তা নেই। দেশের মানুষ ভাল নেই। বাসায়ীদের ব্যবসা নেই। জাতীয় পার্টিই পরে দেশের মানুষের আর্থিক ও সামাজিক নিরাপত্তা দিতে।

তিনি বলেন, মেয়েরা স্কুলে যেতে পারেনা রাস্তায় উত্তক্ত হয়, নির্যাতনের শিকার হয়। একারনে বাবা-মা মেয়েকে আগেই বিবাহ দিচ্ছে। ছেলেরা এম্ পাশ করে চাকুরী পাচ্ছেনা, কন্সটেবল পদে চাকুরীতে ১০ লাখ, এসআই পদে ২০ লাখ, পিয়ন পদে ৫ লাখ টাকা লাগে। আমার সময় এমন ছিল না, এমন ঘুষ নেয়ার ঘটনা ঘটলে ক্ষমতা ছেড়ে দিতাম। যুবকরা চাকুরী না পেয়ে হতাশ হয়ে নেশাগ্রস্থ হচ্ছে। অন্ধকারের দিকে যাচ্ছে। এখন হাত বাড়ালেই ফেন্সিডিল, চা’র দোকান পান দোকানে ইয়াবা পাওয়া যায়। এসব অবস্থার পরিবর্তন ঘটাতে হবে। যুবসমাজকে রক্ষা করতে হবে। এজন্য প্রয়োজন পরিবর্তন আর পরিবর্তনের জন্য জাতীয় পার্টি।

তিনি বলেন, অনেক পরিবর্তন হয়েছে। ছনের ঘর থেকে টিনের ঘর হয়েছে। কিন্ত ছনের দাম এখন বেশি, ছন পাওয়া যায় না। অনেকে সেকেন্ড হোমে হিসাবে মালোয়েশিয়ার ব্যাংকে টাকা জমা করছে। ক্ষমতার রদবদল হলে তারা বিদেশে পাড়ি জমাবে। আমার জন্ম এখানে মরবও এখানে।

আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির মহাসমাবেশ সফল ও সার্থক করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন ক্ষমতায় যাওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত। ২৪ মার্চ জাতীয় পার্টি শক্তি ও সামর্থ্যরে প্রমাণ দেবে। এদিন ঢাকা জনসমুদ্রে পরিণত হবে।

জাপা মাহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপির সভাপতিত্বে সভায়  বক্তব্য রাখেন জাপা প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, স্থানীয় সরকার ও পল্লী  উন্নয়ন প্রতিমন্ত্রী  মশিউর রহমান রাঙ্গা, মেজর (অব:) খালেদ আখতার, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, আব্দুর রশিদ সরকার, মজিবর রহমান সেন্টু, মাহবুবুল আলম, মোস্তাফিজার রহমান ডালিম, হুইপ শওকত চৌধুরী এমপি, আবু সালেক, আবুল হোসেন, মকবুল হোসেন সন্টু, রেজাউর রাজী স্বপন, আলহাজ্ব দেলোয়ার হোসেন, এড. তোফাজ্জল হোসেন, আমিনুল ইসলাম ঝন্টু, তিতাস মোস্তফা, ইয়াছির আহম্মেদ, ফারুক আহম্মেদ, কাজী আবুল কাশেম রিপন, আব্দুস সালাম বাবু প্রমুখ।