আল্লামা শফিকে নিয়ে কটুক্তিকারী নুরুল চেয়ারম্যানকে গ্রেফতার দাবিতে ফরিদপুরে মানববন্ধন

প্রকাশিত

ফরিদপুর জেলা প্রতিনিধি –
হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদ্রাসার সদ্য প্রয়াত মুহতামীম আল্লামা শাহ আহমেদ শফিকে নিয়ে অবমাননাকর কটুক্তির প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন করেছে যুব ওলামা কল্যাণ পরিষদ। সোমবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনে দোষিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করা হয়।
মানববন্ধনে অভিযোগ করা হয়, ইতিমধ্যে কোরআন ও হাদিসের অপব্যাখ্যাকারী আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যাক্তিকে এ অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে ফরিদপুরের নগরকান্দার বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম একইভাবে আল্লামা শফির মৃত্যুর পর ফেসবুকে কুরুচিকর ইঙ্গিতবাহী মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে চরম আঘাত করেছে।
যুব ওলামা কল্যাণ পরিষদ, ফরিদপুরের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন মাওলানা মাহমুদুল হাসান, মুফতি মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মোহাম্মদউল্লাহ, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা ইয়াকুব আলী, মুফতি সানাউল্লাহ, মাওলানা আশরাফ আলী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা খবির হোসাইন, মাওলানা ইমরান সিদ্দিকী, মুফতি জহিরুল ইসলাম প্রমুখ।
এব্যাপারে নুরুল ইসলাম বলেন, আমি আল্লামা শফিকে নিয়ে সরাসরি কোন কিছু ফেসবুকে লিখিনি। তবে একটি পোস্টে পরোক্ষভাবে তাঁর বিষয়টি ইঙ্গিত হওয়ায় আমি পরে সেটি মুছে ফেলি।

 

Be the first to write a comment.

Leave a Reply