ইউএস-বাংলার দ্বিতীয় কাস্টমার সাকসেস সামিট-২০১৮ অনুষ্ঠিত

প্রকাশিত
অর্থনৈতিক রিপোর্টার : ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশসহ এশিয়ার বিভিন্ন দেশ থেকে প্রায় ৮০০ ট্রাভেল এজেন্ট ও কর্পোরেট অফিসের উর্ধ্বতন প্রতিনিধিদের নিয়ে পর্যটন নগরী কক্সবাজারে দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে “কাস্টমার সাকসেস সামিট-২০১৮”।
আনুষ্ঠানিকভাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয় গতকাল শনিবার কক্সবাজারের লংবিচ হোটেলে। এ ধরনের মিলনমেলা বাংলাদেশ এভিয়েশনের ইতিহাসে দ্বিতীয়বারের মতো আয়োজন করলো ইউএস-বাংলা এয়ারলাইন্স।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব একেএম শাহজাহান কামাল, এমপি উক্ত কাস্টমার সাকসেস সামিটে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন।
সামিটে উল্লেখযোগ্য অংশের মধ্যে রয়েছে বেস্ট সেলার এ্যাওয়ার্ড, ট্রাভেল ও কর্পোরেট পার্টনারদের সাথে ইউএস-বাংলার দ্বিপাক্ষিক বৈঠক, সাংস্কৃতিক অনুষ্ঠান, পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতে ফানুস ফেস্টিভালসহ আরো অনেক ইভেন্টের উপস্থিতি ছিল কাস্টমার সাকসেস সামিটে। বাংলাদেশসহ এশিয়ার সাতটি দেশ মূলত ওমান, কাতার, মালয়শিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড, ভারত ও নেপালের ট্রাভেল পার্টনারদের মধ্যে ২০১৭ সালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বেস্ট অব দ্যা বেস্ট সেলার অফ দ্যা ইয়ার নির্বাচিত হয়েছে চট্টগ্রামের “বি ফ্রেশ ট্রাভেলস্”।
এছাড়া ইউএস-বাংলা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যের ট্রাভেল এজেন্টদের মধ্যে যারা বেস্ট সেলার নির্বাচিত হয়েছে তাদের মধ্যে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট বিতরণ করা হয়।