ইরফান খান ব্রেন টিউমার,ক্যান্সার নাকি নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত???

প্রকাশিত
অনলাইন ডেস্ক ঃ তারকাদের সব কিছু নিয়েই সবার আগ্রহ একটু বেশিই। প্রখ্যাত অভিনেতা ইরফান খান এর অসুস্থতা নিয়েও মানুষের আগ্রহ তাই একটু বেশি। 

কেউ বলছিলেন ব্রেন টিউমার, আবার কেউ বলছিলেন তিনি নাকি ক্যান্সারে আক্রান্ত। অবশেষে সে জল্পনা কাটল। নিজেই টুইট করে অসুস্থ হওয়ার কথা জানালেন বলিউড অভিনেতা ইরফান খান। তিনি জানালেন, নিউরো এন্ডোক্রিন টিউমার হয়েছে তার স্নায়ুতে। যার চিকিৎসা করাতেই এবার বিদেশ যাচ্ছেন তিনি।

টুইটে তিনি আরও লেখেন, এই কঠিন সময় ভক্তদের ভালবাসা এবং প্রার্থনা তাকে সুস্থ হওয়ার আশা এবং শক্তি জোগাচ্ছে। এই দুঃসময়ে ভক্তদের পাশে থাকার কথাও বলেন তিনি। এর আগে স্বামীর অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন ইরফান খানের স্ত্রী সুতপা সিকদার। টুইট করে নিজের অসুস্থতার কথা ভক্তদের জানিয়েছিলেন ইরফানও। সেই সঙ্গে তিনি বলেছিলেন, এটা নিয়ে জল্পনা না করতে। সময় হলে তিনি নিজেই সব কথা বলবেন।

এরপর স্বামীর সুর শোনা যায় স্ত্রী সুতপার গলাতেও। ফেসবুকে একটি পোস্ট করে সুতপা অনুরোধ করেন, তার স্বামীর অসুস্থতা নিয়ে অযথা চিন্তা ও আলোচনা করে কেউ সময় ও এনার্জি যেন নষ্ট না করে। স্ত্রী সুতপার মতো সহকর্মী মনোজ বাজপেয়ীও ইরফানের পাশে দাঁড়ান। তিনিও প্রত্যেকের কাছে অনুরোধ করেন ইরফানের অসুস্থতা নিয়ে কোনওরকম গুজব বা জল্পনা না ছড়াতে। অপেক্ষা করতে বলেন ইরফানের পরবর্তী বার্তার। আর এবার নিজেই অসুস্থতার কথা জানিয়ে দিলেন ইরফান।‌‌