উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর এক যুগ পৃর্তি উৎসব উৎযাপিত।

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,চ্যানেল সিক্সঃ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস আর এমনি একটি শুভ দিনে সকলের ভালোবাসা নিয়ে প্রতিষ্ঠিত হয় উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব। চলতে চলতে কেটে গেল বার টি বছর মানে ১ যুগ। তাই ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের এই দিনে সকলের ভালোবাসা নিয়ে মহা ধুমধামের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর এক যুগ পৃর্তি উৎসব।

বুধবার সন্ধ্যা ৬টায় রাজধানীর উত্তরার ৪নং সেক্টরে অবস্থীত ‘সী-সেল চাইনীজে’ উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর এক যুগ পৃর্তি উৎসব উৎযাপন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা বার বার নির্বাচিত সভাপতি শেখ মনিরুজ্জামান জুতেল আনান্দ ও সঞ্চালনায় ছিলেন, শেখ মাসুম হায়দার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঙ্গালী জাতীর অহংকার, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী, ঢাকা ১৮ আসনের বার বার নির্বাচিত উত্তরাবাসীর প্রাণপ্রিয় নেত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সংগ্রামী সহ সভাপতি বীর মুক্তি আলহাজ্ব মফিজুদ্দিন ব্যাপারী। দক্ষিনখান মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা খাদিজা আক্তার সহ বিভিন্ন নেতাকর্মী।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিন এর রিপোর্ট ইনভেস্টিকেশন সেল এর চীফ সাইদুর রহমান রিমন, উত্তরা কেন্দ্রীয় প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন জীবন,মোঃ আমিনুল ইসলাম, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ গোলাম মোস্তফা, মোঃ আবুল হোসেন, মোঃ ছালাউদ্দিন আহমেদ, মোঃ হুমায়ুন কবির, মোঃ তারেকুজ্জামান খান, এস এম এ মনসুর মাসুদ, ইঞ্জিনিয়ার সাইদুর রহমান, শেখ রাজীব হাসান আকাশ, জাফিয়া সুলতানা নুর, রাহুল রাজ সহ বরেণ্য সাংবাদিক ও বিভিন্ন উচ্চপর্যায়ের লোকজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের মত এমন সুন্দর দিনে উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর শুভ সুচনা। দেখতে দেখতে পেরিয়ে গেল ১ যুগ। আজ ১৪ ফেব্রুয়ারি উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাব এর এক যুগ পৃর্তি উৎসবে দেশের সকল স্থরের মানুষকে বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন

তিনি বলেন, সুচনালগ্ন থেকে আমি এ প্রেসক্লাবের বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছি। আমি চাই আমাদের সাংবাদিক ভাই বোনেরা সবসমই ভালো থাকুক। আমি সব সময়েই আপনাদের পাশে আছি আপনারা ভালো মন্দ সবই লিখবেন। কিন্তু অবস্যই সত্য টা তুলে ধরবেন। আমি আপনাদের পাশে আছি থাকব। এ সময় তিনি এ সংঘটনে সার্বিক উন্নতি কামনা করেন।