উৎসব আমেজে আজ উত্তরা ১১ নং সেক্টর কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন

প্রকাশিত

ডেস্ক রিপোর্ট ঃ উৎসব আমেজে সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে উত্তরা ১১ নং সেক্টর কল্যাণ সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। মাসব্যাপী সকল প্রার্থীর পুরোদমে প্রচারণার পর আজ অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনে লড়াই হবে হাড্ডা হাড্ডি বলে জানিয়েছেন প্রার্থীরা।

ড. মঈন-আলতাফ পরিষদ ও ড. লিটন শরিফ পরিষদ নামে দুইটি কোরামে ২১ জন করে মোট ৪২ জন প্রার্থী এই নির্বাচনে অংশগ্রহণ করছেন। এদের মধ্যে ড. মঈন পূর্বে দুইবার সভাপতি হিসেবে এই সেক্টর থেকে নির্বাচিত হয়েছিলেন এবং মো. শরিফুর রহমান একবার সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

সেক্টরের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, এবারের নির্বাচনে দুপক্ষই ভালো প্রচারণা চালিয়েছেন. তবে ড. লিটনের প্রচারণা ছিল অন্যদের চেয়ে জোরদার। অন্যদিকে সাবেক দুই বারের সভাপতি ড. মঈনের প্রতি এলাকা বাসির ভালো আস্থা রয়েছে বলেও জানিয়েছেন সেক্টরবাসী। পরিবর্তনে বিশ্বাসি যুবকদের আস্থার পাত্র হিসেবে রয়েছেন, তরুণ সমাজ সেবক ড. লিটন। নির্বাচনকে ঘিরে গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই কল্যান সমিতির সামনের সড়কটি দিয়ে যানকাহন চলাচল বন্ধ করেদেয় সমিতি কর্তৃপক্ষ। ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার সকাল ৮ টা থেকে টানা বিকেল ৫ টা নাগাদ চলবে ভোট গ্রহণ।