এবার ঘর ভাঙল মিমের

প্রকাশিত

বিনোদন ডেস্ক:
নাদিয়া আফরিন মিম একজন লাক্স সুপারস্টার। ২০১৪ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরার মুকুট অর্জন করেছিলেন তিনি। এরপর ২০১৬ সালের ২৮ এপ্রিল ভালোবেসে বিয়ে করেছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলীকে। কিন্তু দুই বছর না গড়াতেই দাড়ি পড়ে গেল তাদের সেই ভালোবাসার অধ্যায়ে। বিবাহবিচ্ছেদ হয়ে গেছে মিম ও সাফায়াতের।

বিবাহবিচ্ছেদের এই খবরটি নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন লাক্স তারকা ও অভিনেত্রী নাদিয়া মিম। বলেছেন, ‘যে স্বপ্ন নিয়ে সংসার শুরু করেছিলাম, তা একটা সময়ে বাস্তব মনে হচ্ছিল না। কোথায় যেন একটা শূন্যতা তৈরি হয়। একটা পর্যায়ে আমাদের মতের অমিল দেখা দেয়, যা কোনোভাবেই মানিয়ে নেয়া সম্ভব হচ্ছিল না। তাই বাধ্য হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয়েছে।

মিম জানান, গত মে মাসে সাফায়াতের সঙ্গে তার আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। আর এই খবরের মাধ্যমে শোবিজ জগতের তারকাদের বিবাহবিচ্ছেদের তালিকায় আরও একটি নতুন নাম যুক্ত হয়ে গেল। বর্তমানে ঈদের বেশ কয়েকটি নাটক, টেলিফিল্ম নিয়ে ব্যস্ত সময় পার করছেন ২০১৪-এর লাক্স সুপারস্টার নাদিয়া মিম।

এর আগে গত কয়েকদিন আগেই প্রকাশ্যে আসে সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী চাঁদনীর ঘর ভাঙার খবর। দুজনই নিজেদের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও ছবি পোস্ট করে বিবাহবিচ্ছেদের খবর জানান। শুধু তাই নয়, বিবাহবিচ্ছেদের তিক্ততা ভুলে নতুন করে আবার সম্পর্কও গড়েছেন বাপ্পা মজুমদার। অভিনেত্রী তানিয়ার সঙ্গে ইতিমধ্যেই আংটি বদল সেরে ফেলেছেন তিনি।