এবার দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে ‘হত্যা

প্রকাশিত

রাজধানীর মিরপুরে বাস চাপায় পুলিশের এসআই উত্তম কুমারের মৃত্যুর ছয় ঘণ্টা পর আরেক দুর্ঘটনা ঘটেছে মতিঝিলে। সেখানে ঝরেছে দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ।

তবে ট্রাক নাকি কাভার্ড ভ্যান তাদের চাপা দিয়েছে এ বিষয়ে পুলিশ নিশ্চিত নয়। তাদের চাপা দিয়েই পালিয়ে যায় গড়িটি। রোববার (২ সেপ্টেম্বর) রাতে মতিঝিল বাণিজ্যিক এলাকার টয়োটা ভবনের বিপরীতে এ ঘটনা ঘটে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক  বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ রয়েছে। নিহতদের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ হবে।‘

মতিঝিল থানার ইন্সপেক্টর (অপারেশন) মনির হোসেন মোল্লা   বলেন, ‘দুইজনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। এদের একজনের নাম জানে আলম গাজী। তার মাথায় হেলমেট ছিল। আরেকজনের নাম রিপন শিকদার।’ প্রত্যক্ষদর্শীদের মধ্যে কেউ কেউ বলছেন ট্রাক চাপায় তারা নিহত হয়েছেন, কেউ বলছেন কাভার্ড ভ্যান। এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে রোববার বিকেলে মিরপুরে ঈগল পরিবহনের একটি বাসের ধাক্কায় রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার মারা যান। পুলিশ জানিয়েছে, ঈগল পরিবহনের বাসটি চারদিন আগে একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে সেটি জব্দ করা হয়। জব্দকৃত বাস থানায় আনতেই গিয়েছিলেন উত্তম। আনার সময় সেটি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এ ঘটনায় বাস চালক বেল্লালকে আটক করা হয়েছে।