এবার সোনম-আনন্দের বিয়ে?

প্রকাশিত

বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের রেশ কাটতে না কাটতেই বছরের শুরুতে আলোচনায় উঠে আসেন আরেক তারকা জুটি রণবীর-দীপিকা। শোনা যাচ্ছে, মালদ্বীপে গার্লফ্রেন্ডের জন্মদিন সেলিব্রেট করবেন রণবীর। এবং সেখানেই বাগদান সেরে ফেলবেন। এসব আলোচনার মধ্যেই বলিউডে আরেক পরিবারে বিয়ের হাওয়া লেগেছে। এবার নাকি জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন সোনম কাপুর। খবর সংবাদ প্রতিদিনের।ৰ

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দীর্ঘদিনের বন্ধু ব্যবসায়ী আনন্দ আহুজুরার সঙ্গে খুব শিগগিরই মালাবদল করতে চলেছেন অনিল কাপুর কন্যা। তবে বিরুষ্কার মতো সুদূর ইতালিতে গিয়ে চুপিচুপি বিয়ে করবেন না এই সুন্দরী অভিনেত্রী। যোধপুরে বেশ রাজকীয়ভাবেই মেয়ের বিয়ে দেবেন অনিল কাপুর।

কাপুর পরিবারের একটি সূত্র জানিয়েছে, এপ্রিলেই নাকি গাঁটছড়া বাঁধবেন সোনম-আনন্দ। ওই অনুষ্ঠানে আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধব মিলে প্রায় ৩০০ জনের হাজির থাকার কথা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যেই আনন্দের সঙ্গে নানা মুহূর্তের ছবি দেখা যায় সোনমের। আপাতত পরিবারের অন্য এক সদস্যের বিয়ে নিয়ে ব্যস্ত তিনি। এই অভিনেত্রীর বিয়ের সংবাদ বাস্তবে রূপ নিচ্ছে কিনা- সেটার জন্য তাই এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্ত-দর্শকদের।