ওসির সাথে কথা বলতে আর নয় অনুমতি, সরাসরি বলুন হেলো ওসি

প্রকাশিত
চট্টগ্রাম প্রতিনিধি- বৃহস্পতিবার ২৯শে আগষ্ট ২০১৯ইং আনুমানিক   সকাল ১১টা ৪৫ হইতে প্রায় দুই টা  পর্যন্ত আকবর শাহ থানাধীন নিউ শহীদ লেইনে “হ্যালো ওসি” কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
উক্ত প্রোগ্রামে আকবর শাহ থানার অফিসার ইনচার্জ  মোস্তাফিজুর রহমান চৌধুরী এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব বিকাশ সরকার’দ্বয় উক্ত কার্যক্রমে সরাসরি  উপস্থিত থেকে স্থানীয় জনসাধারণের অভিযোগ গ্রহণ করেন।শুধু তাই নয় প্রতিটি অভিযোগ অতি গুরুতরভাবে নিয়ে তাৎক্ষনিক সামাধান করেন এবং অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।
এছাড়াও  অনুষ্ঠানে মাদক, ডেঙ্গু, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ সহ বিভিন্ন বিষযে সচেতনতামূলক বক্তব্য প্রদান করা হয়। স্থানীয় সামাজিক, ধর্মীয় ও বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ “হ্যালো ওসি” কার্যক্রমে উপস্থিত থেকে আকবরশাহ্ থানা পুলিশকে সহায়তা প্রদান করেন। পর্যায়ক্রমে আকবরশাহ্ থানা এলাকার বিভিন্ন স্থানে উক্ত কার্যক্রম পরিচালনা করা হবে।
ওসি আরো বলেন,আমার কাছে আসার জন্য আপনারা কোন কিছু ভাবতে হবেনা।যদি কোনো ধরনের পুলিশি হয়রানি মনে হলে তা নিয়ে চলে আসুন অথবা হেলো ওসিতে কল দিবেন।আর যেকোন অপরাধের অনুসন্ধান দিন, তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে।