ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী সোমবার

প্রকাশিত

ক্রীড়া প্রতিবেদক :ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান কুইন অব হার্টসের আয়োজনে চলছে ‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮’। আগামীকাল সোমবার ফাইনাল, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট।

গণমাধ্যম কর্মীদের নিয়ে আয়োজিত একমাত্র ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসরের দ্বিতীয় দিন ছিল রোবববার। রাজধানীর তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়াম বিভিন্ন গণমাধ্যম কর্মীদের পদচারণায় মুখর হয়ে ওঠে।

রোববার পুরুষ এককে নিজেদের ম্যাচে ইন্ডিপেন্ডেন্ট টিভির মনিরুল, রাইজিংবিডি ডটকমের আতিকুর রহমান, চ্যানেল ২৪-এর হিরন খান, দেশ টিভির জয়নাল আবেদিন, যমুনা টিভির শফিক পাহাড়ি, নয়া দিগন্তের জসিম উদ্দিন রানা বিজয়ী হন। মহিলা এককের রাইজিংবিডি ডটকমের সাবরিনা, ৭১টিভির কাবেরি, দীপ্ত টিভির সাবরিনা, এনটিভি অনলাইনের ফারজানা ববি জয়লাভ করেন।

পুরুষদের দ্বৈত ইভেন্টে চ্যানেল ২৪-এর আজিজুর রহমান ও সফিউল ইসলাম, রাইজিংবিডি ডটকমের সোহেল রানা, দাওয়াহ্্ টিভির কুতুবউদ্দিন ও ফাইয়াজ, সমকালের শরিফউল্লাহ ও আলাউদ্দিন, যমুনা টিভির শফিক পাহাড়ি ও পরশ, রাইজিংবিডি ডটকমের হাসান আলী ও শিবলী, ৭১ টিভির হাবিবুর ও ফারুক জয়লাভ করেন।

মহিলা দ্বৈত ইভেন্টে রাইজিংবিডি ডটকমের তুহিন ও সাবরিনা দীপ্ত টিভির তুবা ও সাবরিনাকে হারান। মিশ্র দ্বৈত ইভেন্টে চ্যানেল ২৪-এর হিরন ও সারা, ইন্ডিপেন্ডেন্ট টিভির মনিরুল ও ফারহানা, যমুনা টিভির শফিক পাহাড়ি ও শিশির জয়লাভ করেন নিজেদের ম্যাচে।

আগামীকাল বিকেলে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত থাকবেন ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য এস.এম. সায়েমুল হক রাসেল ও টুর্নমেন্টের সমন্বয়কারী এবং কুইন অব হার্টস-এর ম্যানেজিং ডিরেক্টর বোরহান আজাদ।

প্রতি বছরের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় দেশের ৩০টি স্বনামধন্য গণমাধ্যম প্রতিষ্ঠানের সর্বমোট ৯৫জন পুরুষ ও মহিলা খেলোয়াড় পাঁচটি ইভেন্টে অংশগ্রহণ করেছে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের জন্য থাকছে প্রাইজমানি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার।

প্রতিযোগিতায় অংশ নেওয়া মিডিয়া হাউজগুলো হল : বিটিভি, ইন্ডিপেডেন্ড টিভি, সমকাল, রাইজিংবিডি.কম, চ্যানেল-২৪, ৭১টিভি, যমুনা টিভি, ডিবিসি নিউজ, আরটিভি, দেশ টিভি, বৈশাখী টিভি, এটিএন নিউজ, দীপ্ত টিভি, নিউজ-২৪, বিডি মর্নিং, আল দাওয়াহ টিভি, যায়যায়দিন, কালেরকণ্ঠ, আমাদের সময়, এনটিভি অনলাইন, ইত্তেফাক, প্রথম আলো, বাংলাভিশন, বাংলা টিভি, চ্যানেল-৯, চ্যানেল-আই, গাজী টিভি, মাই টিভি, ভোরের কাগজ ও ইনকিলাব।