কক্সবাজার থেকে কোম্পানীগঞ্জে এসে ডিবির হাতে দুই ইয়াবা কারবারি গ্রেফতার

প্রকাশিত
নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে অভিযান চালিয়ে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে।এ সময় ডিবি পুলিশ তাদের কাছ থেকে ৬০০পিস ইয়াবা জব্দ করে।রোববার (২০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে বসুরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হাইস্কুল রোড থেকে তাদের গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হলো, কক্সবাজারের মহেষখালী উপজেলার ধলঘাট ইউনিয়নের সাপমারা গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. আনোয়ার (৪০),একই এলাকার সামছুল আলমের ছেলে আবুল বশর (৩০)।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা এনে দীর্ঘ দিন থেকে কোম্পানীগঞ্জের কয়েকজন ইয়াবা কারবারির কাছে পাইকারি দামে ইয়াবা বিক্রি করে আসছে। শনিবারও তারা কোম্পানীগঞ্জে ইয়াবা বিক্রি করে চলে যায়।পরে রোববার বিকেলে পুনরায় তারা ইয়াবা বিক্রি করতে কোম্পানীগঞ্জে আসে।এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি টিম তাদেরকে ইয়াবাসহ গ্রেফতার করে।
জেলা ডিবির পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ইয়াবা কারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।সোমবার সকালে তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।