কর্মহীনদের পাশে নাগরপুরের মুক্তিযোদ্ধারা

প্রকাশিত

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী এই মন্ত্রে উজ্জীবিত মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের উদ্যোগে টাঙ্গাইলের নাগরপুরে কর্মহীনদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে মুক্তিযোদ্ধাদের ত্রাণ বিতরণ।
শুক্রবার ( ১০ এপ্রিল ) সকাল ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ এর সভাপতি, সাবেক কমান্ডার মোঃ সুজায়েত হোসেনের নেতৃত্বে উপজেলার ১২টি ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডারদের মাধ্যমে কর্মহীনদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু। ১৯৭১ সনে বাঙ্গালী জাতি শত্রু দ্বারা আক্রান্ত হয়েছি আর আজ বিশ্ববাসী করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত। জাতির এই  দুর্দিনে সে দিনের  ন্যায় সচেতন মুক্তিযোদ্ধারা প্রথম থেকেই জনগণকে করোনা ভাইরাস সর্ম্পেকে সচেতনতামূলক লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ এবং বর্তমানে কর্মহীনদের মাঝে খাদ্য বিতরণ করছে।
সাবেক কমান্ডার সুজায়েত হোসেন বলেন, মুক্তিযোদ্ধারা অতীতেও জনগণের দুঃসময়ে পাশে ছিল, আছে ভবিষ্যতেও থাকবে। তিনি আরো বলেন, ইনশাআল্লাহ্ আমরা চেষ্টা করছি প্রতিটি মুক্তিযোদ্ধার সম্মানি ভাতার একটি অংশ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদানের জন্য।
এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মীর জহুরুল ইসলাম, নীরেন্দ্র কুমার পৌদ্দার, মজিবর রহমান, মনিরুল ইসলাম ও বজলুর রশীদ বাবুল সহ ইউনিয়ন কমান্ডার বৃন্দ।