কালীগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

প্রকাশিত

কালীগঞ্জ প্রতিনিধি :
কালীগঞ্জ থানার তালিকাভুক্ত অস্ত্রধারী, ছিনতাইকারী ও ইয়াবা বিক্রেতা সন্ত্রাসী রাজীবকে একটি চাইনিজ কুড়াল, দুইটি স্টিলের অটোগিয়ার চাকু, ৫৩ পিস ইয়াবাসহ শুক্রবার রাতে মুনশুরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. জহুরুল ইসলামের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্স নিয়ে গভীর রাতে কালীগঞ্জ পৌর ৪ নং ওয়ার্ড মুনশুরপুর গ্রামে অভিযান চালিয়ে অস্ত্রধারী রাজীব শেখকে (৩২) আটক করেন। পরে তার শরীর তল্লাশি চালিয়ে প্যান্টের ভেতর থেকে দুটি স্টিলের অটোগিয়ার চাকু উদ্ধার করে। পুলিশ সন্ত্রাসী রাজীবকে সাথে নিয়ে তার বাড়িতে গিয়ে তল্লাশি চালালে খাটের তোষকের নিচ থেকে একটি চাইনিজ কুড়াল ও ৫৩ পিস ইয়াবা উদ্ধার করে কালীগঞ্জ থানায় নিয়ে যায়। শনিবার অস্ত্রধারী রাজীবকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করেন। সে মুনশুরপুর প্রামের মৃত আজাহার হোসেন আজু মেম্বারের ছেলে। রাজীবের বিরুদ্ধে দ্রুত আইনে মামলা, অস্ত্র, ছিনতাই ও মাদকসহ ৯ টি মামলা কালীগঞ্জ থানায় রয়েছে বলে কালীগঞ্জ থানার ওসি আবু বকর মিয়া জানান।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া বলেন, রাজীব তালিকাভুক্ত অবৈধ অস্ত্রধারী একজন সন্ত্রাসী। সে এলাকায় ছিনতাই, মাদক সেবন ও ইয়াবা বিক্রি করতো। তার অত্যাচারের এলাকার মানুষ অতিষ্ঠ।
এদিকে বিশেষ অভিযান পরিচালনা করতে গিয়ে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. আলাল উদ্দিন বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ লাল মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। সে বাহাদুরসাদী ইউনিয়নের মৃত নুরু মিয়ার ছেলে। পাশাপাশি নাগরী ইউনিয়নের উলুখোলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ গোলাম মাওলা বিতুল গ্রাম থেকে ২০ পিস ইয়াবাসহ জুয়েল মিয়া (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। সে নাগরী ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে।
##