কিশোরগঞ্জে পুলিশ সেবা সপ্তাহের-২০১৯ এর উদ্বোধন

প্রকাশিত

কিশোরগঞ্জ প্রতিনিধি: ‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন’ এ প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জে  পুলিশ সেবা সপ্তাহ -২০১৯ এর উদ্বোধন করা হয়েছে । রোববার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে এ সপ্তাহের উদ্বোধন করেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

এ সময় আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, পৌর মেয়র মাহমুদ পারভেজ, পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম, করিমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরীসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা এবং জেলার ১৩টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ ।

পরে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বটতলা মোড়ে গিয়ে শেষ হয়।

পুলিশ সেবা সপ্তাহ পালনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।পুলিশ সুপার বলেন, ২৭ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি পর্যন্ত সারা দেশে একযোগে পুলিশ সেবা সপ্তাহ পালন করা হচ্ছে। সেবার জন্য মানুষকে উদ্ধুদ্ধকরণের জন্য এই সেবা সপ্তাহ পালন করা হচ্ছে।

এছাড়াও  সাধারণ জনগনকে সচেতন করার লক্ষ্যে পুলিশ সুপার পথচারী ও যানবাহনের যাত্রীদের মধ্যে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত লিফলেট বিতরণ করেন।