কুমিল্লার মুরাদনগরে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন!

প্রকাশিত

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় সোমবার দুপুরে ঐতিহ্যবাহী পীর কাশিমপুর আর এন উচ্চ বিদ্যালয় কতৃপক্ষ ও পরিচালনা কমিটির জমকালো আয়োজনে বিদ্যালয় ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও সিনিয়র সহকারি শিক্ষক ওবায়দুল হকের স ালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মুরাদনগর উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম তালুকদার ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম সৈয়দ আবদুল কুদ্দুস মোগল’র বড় ছেলে সৈয়দ আবদুল হাদী।অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সদস্য শিমুল বিল্লাল, সাবেক প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সহকারি প্রধান শিক্ষক আবদুর রউফ, সাবেক শিক্ষক আবুল কাশেম, ইকবাল হোসেন, ইয়াসিন আরাফাত, কাজী হোসেন, হুমায়ন কবির, নাজিম উদ্দিন খন্দকার, সুবাইয়া আক্তার প্রমুখ।
এছাড়াও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।
পীর কাশিমপুর আর এন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ২৬টি ইভেন্টের ১ম ২য় ও ৩য় স্থান অর্জনকারী বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ আবদুল কাইয়ুম খসরু ১৫জন মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষা বৃত্তি প্রদান করেন।