কুমিল্লা চান্দিনা থানা পুলিশের অভিযানে  ১২ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশিত

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার চান্দিনা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাগুর বাসস্ট্যান্ড এলাকায় চান্দিনা থানা পুলিশের বিশেষ অভিযানে  ১২ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

রবিবার (২০ জুন) দুপুরে চান্দিনা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাগুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

 
আটককৃত আসামিরা হলেন মো:সাকিল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামের আবদুল জলিলে ছেলে মো: হাবিব গাইবান্দা জেলা সদরের টেংগুরজানি গ্রামের মো: মিন্টু সরকারের ছেলে।
সোমবার (২১ জুন) তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

ঘটনা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) নোমান হোসেন নেতৃত্বে চান্দিনার পৌরসভার বাসস্ট্যান্ডে তাদের চালিত কাভার্ড ভ্যান নং- ঢাকা মেট্টো-ট-১১-৩৫৮৬ এর সামনের কেভিনে রাখা একটি বড় হাত ব্যাগের ভিতর রাখা পৃথক পৃথক ভাবে পলিথিন ও স্কচটেপ দ্বারা মোড়ান ৬ প্যাকেট গাঁজা প্রতিটি প্যাকেটে দুই কেজি করে ১২ কেজি গাঁজা সহ আসামী দুজনকে আটক করা হয়।এসময় জাহাঙ্গীর নামে আরেক সহযোগি পালিয়ে যায়। পরে  তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটকৃত মাদক ব্যবসায়ী দুজনের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে সোমবার (২১ জুন) তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ হয়েছে বলে তিনি জানান।