কুড়িগ্রামের রৌমারী উপজেলার টাপুরচর স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:কুড়িগ্রামের রৌমারী উপজেলার টাপুরচর স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচন বুধবার (১৪ ফেব্রুয়ারি) উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। টাপুরচর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবুল হোসেন জানান, স্কুল এন্ড কলেজ শাখায় গর্ভনিং বডির সদস্য পদে ৮জন। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

স্কুল শাখায় ৪জন ও শিক্ষক প্রতিনিধি (কলেজ) শাখায় ২জন এবং স্কুল এন্ড কলেজ শাখায় মহিলা সংরক্ষিত পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন। নির্বাচনে স্কুল শাখায় ১ম স্থান দবির উদ্দিন ১৭৭ ভোট, ২য় স্থান আঃ রহিম ১২২ ভোট ও স্কুল এন্ড কলেজ শাখায় ১ম স্থান জবেদা বেগম ২২৫ ভোট এবং শিক্ষক প্রতিনিধি (কলেজ শাখা) ১ম স্থান সামছুল দোহা ৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী (স্কুল শাখা) গোলাম মোস্তফা ১১৩ ভোট, আবুল খায়ের ৯৯ ও (স্কুল এন্ড কলেজ শাখা) কোহিনুর বেগম ৮১ ভোট এবং শিক্ষক প্রতিনিধি (কলেজ) আবুদাউদ ১ ভোট পেয়েছেন। স্কুল শাখায় ভোট ৩৮৫জন ও কলেজ শাখায় ৫৫ এবং শিক্ষক প্রতিনিধি (কলেজ) শাখায় ৮ জন ভোটার।

স্কুল শাখায় ৩৮৫ ভোটের মধ্যে ২৯৬ জন ও শিক্ষক প্রতিনিধি (কলেজ) শাখায় ৮ ভোটের মধ্যে ৫ ভোট প্রয়োগ করেন। ভোট প্রদান কালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সেই সঙ্গে ভোট চলাকালে রৌমারী থানার (মহিলা ও পুরুষ) পুলিশসহ ৬ জন দায়িত্ব পালন করেন। প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আহসানউল্লা।