কেন্দুয়ায় কর্তৃপক্ষের গাফিলতির কারনে পরিবর্তন হচ্ছে না ঝুকিপূর্ণ বিদ্যুৎতের খুঁটি

প্রকাশিত

নিউজ কেন্দুয়া :নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের ঘনবসতিপূর্ণ এলাকা আরামবাগ মহল্লায় হোমিও ডাক্তার অনিল সরকারের বাড়ীর বিদ্যুৎতের খুঁটিটি বিগত ২৯ জুলাই ২০১৭ইং রাত আড়াই টার সময় প্রথম বার শটসার্কিট থেকে অগ্নিস্ফুলিঙ্গ হয়ে আগুন ধরে যায়। তারপর ১১ আগষ্ট ২০১৭ সকালে দ্বিতীয় বার মতো আগুন লাগে।
খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রনে আনে।পরে বাড়ির মালিক বিষয়টি স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসকে অবহিত করে,কিন্তুু এখন পর্যন্ত এর কোন সমাধান পাচ্ছে না।আরামবাগ মহল্লার হক মাস্টার,স্বপন পাল,অনিল সরকার,ওয়ালীউল্লাহ সহ অনেকেই জানান এই ব্যাপারে বহুবার কেন্দুয়া পল্লী বিদ্যুৎ অফিসকে জানিয়েছি।কিন্তুু খুঁটি পরিবর্তন না করে আজ নয় কাল বলে সময় ক্ষেপন করছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ।যে কোন সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটে মানুষের প্রাণহানি সহ মারাতœক ক্ষয়ক্ষতি হতে পারে। জনস্বার্থে দ্রুত খুঁটি পরিবর্তন করার জন্য কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানাচ্ছি।
বিষয়টি আমরা উপজেলা চেয়ারম্যান মোঃদেলোয়ার হোসেন ভূঞা,পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা,বাজার কমিটির সভাপতি মোঃএনামুল হক ভূঞাকে অবহিত করেছি। এব্যাপারে কেন্দুয়া বাজার কমিটির সভাপতি মোঃএনামুল হক ভূঞা বলেন আমিও ব্যক্তিগত ভাবে অনেকবার পল্লী বিদ্যুৎ অফিসকে বলেছি খুঁটিটি পরিবর্তন করার জন্য।জানতে চাইলে,পল্লী বিদ্যুতের ডি.জি.এম মোঃমনিরুল ইসলাম এই প্রতিবেদককে জানান,খুঁটি পরিবর্তনের জন্য লোক পাঠিয়ে ছিলাম,কিন্তুু ওখানকার কিছু স্থানীয় লোকজনের বাধাঁর কারনে কাজটি করা সম্ভব হয়নি।আপনাদের সহযোগিতায় দ্রুত সময়ের মধ্যে নতুন খুঁটি বসিয়ে দেওয়ার চেষ্টা করব।