খালেদায় রায় ঘিরে তিতাস কমিউটার বন্ধ

প্রকাশিত

নিউজ ডেস্ক :সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে তিতাস কমিউটার ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। রেলওয়ে কর্তৃপক্ষ নাশকতার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা রুটে চলাচলকারী তিতাস কমিউটার ট্রেনটি বন্ধ রেখেছে বলে জানা গেছে।

মেসার্স টিএম ট্রেডিং নামে এক বেসরকারি প্রতিষ্ঠান এ ট্রেনটি পরিচালনা করে থাকে। প্রতিদিন ভোর সাড়ে ৫টায় এবং দুপুর সাড়ে ১২টায় ট্রেনটি ঢাকার উদ্দেশে ব্রাহ্মণবাড়িয়া স্টেশন ছেড়ে যায়। তবে পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করে তিতাস কমিউটার ট্রেন চলাচল বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। প্রতিদিন এ ট্রেনটি দিয়ে হাজারো যাত্রী যাতায়াত করে থাকেন।

তিতাস কমিউটার ট্রেনের ব্রাহ্মণবাড়িয়া অফিসের পরিচালক মীর মো. শাহীন বিষয়টি নিশ্চিত করে  জানান, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করেই বৃহস্পতিবার ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে শুক্রবার থেকে যথারীতি ট্রেন চলাচল করবে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাস্টার কামরুল ইসলাম জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে তিতাস কমিউটার ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।

এদিকে খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। বুধবার থেকেই ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে পুলিশের পাশাপাশি বিজিবি ও র্যাব সদস্যরা টহলে রয়েছেন।