খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়ে সরকারের কোন হাত নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত

টঙ্গী প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়ে সরকারের কোন হাত নেই। বিচারকরা স্বাধীনভাবে তাদের রায় প্রদান করেছেন। তিনি বলেন, বাংলাদেশে যেই দুর্নীতি করুক না কেন তাকেই বিচারের আওতায় আসতে হবে। তিনি আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামে জঙ্গীবাদ, সন্ত্রাস ও দুর্নীতির কোন স্থান নেই।
শুক্রবার সকালে উত্তরা আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির উদ্যোগে আয়োজিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এডভোকেট মো. কামরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা উত্তর ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফছার উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, এস.এম আলম ও সালাহউদ্দিন আহমেদ খোকা প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেন, কওমী মাদ্রাসায় জঙ্গীবাদের কোন স্থান নেই। কওমী মাদ্রাসার শিক্ষকরাই পারেন দেশে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে। কারণ বাংলাদেশের মসজিদগুলোতে কওমী মাদ্রাসার শিক্ষকরাই ইমাম ও খতীবের দায়িত্ব পালন করে আসছেন। তারা মুসল্লিদের মাদক ও জঙ্গীবাদের কুফল সম্পর্কে দিকনির্দেশনামূলক বয়ানের মাধ্যমে সতর্ক করতে পারেন।