গাংনীর আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

প্রকাশিত

 

মেহেরপুর প্রতিনিধি-
গাংনীর আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আওয়ামীলীগ। তার প্রমান মিেিলছে গাংনী পৌর নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থী আহাম্মেদ আলীকে নির্বাচিত করার মধ্য দিয়ে । তার প্রমান দিয়েছে গাংনীর নৌকা প্রেমি জনগন। জনগনের আশা আকাংখাকে মুল্যদিয়ে গাংনীর উন্নয়নকে আরো গতিশীল রাখতে প্রয়োজনীয় সর্বাতœক সহযোগীতা থাকবে সরকারের পক্ষ থেকে। আপয়োজিত বিশাল জনসভায় প্রতিমন্ত্রী আরো বলেন বর্তমান সরকারের আমলেই দেশের সকল উন্নয়ন সাধিত হয়েছে। এ উন্নয়ন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন। বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। আর সে উন্নয়নকে বাধাগ্রস্থ করতে স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি জামাত বিদেশী মিডিয়া ভাড়া করে অপপ্রচারে লিপ্ত হয়েছেন। তবে এ ষড়যন্ত্র মোকাবেলা করতে সরকার সচেষ্ট রয়েছেন। এসমস্ত অপপ্রচার ও গুজব জনগন কেয়ার করেনা। জনগনই তাদের প্রত্যাখ্যান করেছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের নামে বাংলাদেশে একটি জেলা আছে,সেটি মেহেরপুরের মুজিবনগর। বঙ্গবন্ধুর কন্যা দেশনেত্রী শেখ হাসিনা তার মুল্য দিয়ে জনপ্রশাসন মন্ত্রনালয়ের মত গুরুত্বপুর্ণ একটি মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন মেহেরপুরের সন্তানকে। মেহেরপুরবাসীর ভালবাসা তারই প্রমান মিলেছে।
গাংনী উপজেলা ও পৌরসভার উন্নয়নের লক্ষ্যে অনুষ্ঠিত জনসভায় মেহেরপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে সোমবার বিকালে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ চত্বরে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হালিম বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ও গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহাম্মেদ আলী । গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ এর অনুষ্ঠান সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহীম শাহিন, মেহেরপুর জজ কোটের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, মেহেরপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনাা পরিষদের সভাপতি অধ্যাপক আব্দুল মালেক, সাধারন সম্পাদক সাইদুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড শফিকুল আলম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সফররাজ হোসেন মৃদুল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম,সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।