গাইবান্ধায় গ্যাসের দাবিতে মানববন্ধন

প্রকাশিত
গাইবান্ধা সংবাদদাতা :  দাবি মোদের একটাই, গাইবান্ধায় গ্যাস চাই এই শ্লোগানকে সামনে রেখে ভালোবাসি গাইবান্ধা, ঢাকা এর আয়োজনে রোববার গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুজ্জামান রিংকু, জেলা যুবলীগের সভাপতি সরদার মোঃ শাহীদ হাসান লোটন, ভালোবাসি গাইবান্ধা সংগঠনের সভাপতি গোলাম আশিক যাদু, সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম খান, খান মোঃ সাঈদ হোসেন জসিম, সংস্কৃতিকর্মী ও সাংবাদিক শাহজাহান সিরাজ, মানবাধিকার কর্মী এ.কে. এম সালাউদ্দিন কাশেম, কায়সার প্লাবন, এস.এম বিপ্লব, রওশন আলম পাপুল প্রমুখ।
বক্তারা বলেন, বগুড়া থেকে গাইবান্ধার উপর দিয়ে রংপুর হয়ে নীলফামারীর উত্তরা ইপিজেড পর্যন্ত পাইপলাইনে গ্যাস সরবরাহ করা হবে।
কিন্তু গাইবান্ধায় গ্যাস সংযোগ দেওয়ার কোন কথাই শোনা যাচ্ছে না। এদিকে গ্যাসের অভাবে গড়ে উঠছে না এ জেলায় আশানুরুপ শিল্প প্রতিষ্ঠান। ফলে অর্থনৈতিকভাবে এখনো অনেকটা পিছিয়ে রয়েছে এ জেলার মানুষ। তাই রংপুরে গ্যাস বিতরণ করা হলে গাইবান্ধাতেও গ্যাস সংযোগের দাবি জানান বক্তারা। পরে একটি বিক্ষোভ মিছিল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে যায়। শেষে গাইবান্ধায় গ্যাস সংযোগের দাবিতে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করে সংগঠনটির সদস্যরা।