গাজীপুরের শ্রীপুরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

প্রকাশিত
গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের দ্বন্দ্বে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত হয়েছে।
এ ঘটনায় নিহতের ভাবীকে পুলিশ বৃহস্পতিবার দুপুরে আটক করেছেন। নিহতের নাম মনির হোসেন ওরফে মমিন মোল্লা (৩৮)। সে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের মালীপাড়া গ্রামের মৃত মনর উদ্দিন মোল্লার ছেলে বলে জানা গেছে।
শ্রীপুর মডেল থানার এসআই আজহারুল ইসলাম জানান, শ্রীপুরের মালীপাড়া এলাকার কৃষক মমিন মোল্লার জমির লেবু গাছের পাতা তার বড় ভাই মকবুল হোসেনের একটি ছাগল খেয়ে ফেলে। এ নিয়ে বুধবার দুপুরে দুই ভাইয়ের মাঝে বাকবিতন্ডা হয়।
এর এক পর্যায়ে মকবুল হোসেন (৪১) লাঠি দিয়ে তার ছোট ভাই মমিনের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত মমিনকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মমিন মোল্লা মারা যায়। খবর পেয়ে পুলিশ বহস্পতিবার নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের ভাবী (মকবুল হোসেনের স্ত্রী) শিউলী আক্তারকে (৩৫) পুলিশ বৃহস্পতিবার দুপুরে আটক করে। এদিকে ঘটনার পর থেকে মকবুল হোসেন পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়া চলছে।