গাজীপুরে ছিনতাইকারী চক্রের ৩ সক্রীয় সদস্য গ্রেপ্তার

প্রকাশিত

শেখ রাজীব হাসান,বিশেষ সংবাদদাতাঃ গাজীপুরের টঙ্গীতে বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৩ সক্রীয় সদস্যকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ। মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার(অপরাধ) দক্ষিণ মোঃ ইলতুৎ মিস বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলেন- কেরাণীরটেক বস্তি এলাকার আব্দুস সাত্তারের ছেলে সবুজ (৩৪), ব্যাংক মাঠ বস্তির বাচ্চু মিয়ার ছেলে সোহেল (২২), মরকুন পশ্চিমপাড়া এলাকার জাহিদুলের ছেলে স্বাধীন (২২)।
পুলিশ জানায়, গত রবিবার (২৫ অক্টোবর) ভোরে নতুন বাজার এলাকায় একটি ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধির সঙ্গে ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহ্নত একটি সুইচ গিয়ার ও ছিনিতাইকৃত ল্যাপটপ উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন যাবত টঙ্গী ও আশপাশের এলাকায় চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) দক্ষিন শাহদাত হোসেন, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আমিনুল ইসলাম, পরিদর্শক(তদন্ত) জাহিদুল ইসলাম।

Be the first to write a comment.

Leave a Reply