গাজীপুরে পরিবহণ শ্রমিকদের পাশে দাঁড়ালেন কামরুল আহসান সরকার রাসেল

প্রকাশিত

শেখ রাজীব হাসান, গাজীপুর: গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে করোনায় অসহায় ও হতদরিদ্র ৫ শতাধিক পরিবহন শ্রমিকের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন নগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল। বুধবার দুপুরে গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় নিজ বাসভবন চত্বরে এক অনুষ্ঠানে তিনি ওই উপহার সামগ্রী বিতরণ করেন।
গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল’র সভাপতিত্বে ত্রাণবিতরনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে গাজীপুর মহানগর যুবলীগ নেতা মোঃ আতিকুর রহমান খান রাহাত, আফজাল হোসেন সরকার পাভেল, মোঃ রফিকুল ইসলাম রবি, ১৫নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মনিরুজ্জামান মনির, ২১ নং ওয়ার্ডের যুবলীগের আহ্বায়ক মো. এমারত সরকার, ১৫নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সোহরাব হোসেন, ১৪নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম, বাসন থানা যুবলীগ নেতা আব্দুল হালিম মন্ডল, ১৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা আনোয়ার পারভেজ প্রমূখ অংশ নেন।
গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল বলেন, করোনা মহামারীতে লডডাউনে গণপরিবহণ বন্ধ থাকায় অনেক অসহায় ও হতদরিদ্র শ্রমিক কর্মহীন হয়ে পড়েন। এতে তাদের অনেকেই খাদ্যসংকটে পড়েন। এমতাবস্থায় যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনাক্রমে তাদের মাঝে খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহ করা হয়েছে। এসব সামগ্রীর মধ্যে প্রতি পরিবহণ শ্রমিককে বিনামূল্যে ৫ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবন এবং দুই কেজি করে আলু সরবরাহ করা হয়েছে। এ কর্মসূচী অব্যহত থাকবে।