গাজীপুরে ময়লার স্তুপ থেকে মাদ্রসা ছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত

শেখ রাজীব হাসান,বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে ময়লার স্তুপ থেকে চাঁদনী আক্তার (৭)নামে নিখোঁজ হওয়া মাদ্রসার ছাত্রী লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ। শনিবার সকালে মধুমিতা রেল গেইট এলাকার একটি ময়লার স্তুপ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত শিশুটি সুনামগঞ্জ জেলার শাললা থানার সুলতানপুর গ্রামের মামুন মিয়ার মেয়ে।

টঙ্গী পূর্ব থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত শুক্রবার চাঁদনী আক্তার বাসা থেকে বের হয় কিন্তু পুনরায় আর বাসায় ফিরেনি। শনিবার সকালে ময়লার স্তুপে শিশুটির লাশ দেখে এলাকার লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক আজিবর রহমান ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো.আমিনুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শিশুটিকে হত্যার পর ময়লার স্তুপে ফেলে রেখে যায়। এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।।