গাজীপুরে যুবলীগ নেতা আক্তার সরকারের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত

শেখ রাজীব হাসান, গাজীপুরঃ গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও আঁধারের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যন প্রভাবশালী নেতা মোঃ আক্তার সরকারের উদ্যেগে প্রায় ৬শতাধীক গরিব অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৯শে জুলাই সোমবার বাদ আছর আক্তার সরকারের কার্যালয়ের সামনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী ওলামা লীগের সভাপতি মোঃ আব্দুল জলিল, আঁধারের আলো ফাউন্ডেশনের সদস্য মোঃ নুরুজ্জামান, ডাঃ আলমগীর বিশ্বাস, হৃদয় সরদার প্রমুখ।
এসময় যুবলীগ নেতা আক্তার সরকার বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস আমাদের জীবন যাত্রাকে ব্যাহত করলেও অত্যান্ত খুশি ও আনন্দ নিয়ে আমাদের মাঝে হাজীর হয়েছে পবিত্র ঈদ-উল আযহা। করোনা কালীন সময়ে গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল (এমপি) ভাইয়ের দিক নির্দেশনা ও গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ভাইয়ের পরামর্শ অনুযায়ী বিভিন্ন ওয়ার্ডের গরীব, অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। পিতার আদর্শকে বুকে ধারণ করে সাধারণ মানুষের পাশে থাকতে চাই। করোনার আগ্রাসনে অনেক অসহায় মানুষ কষ্টে জীবন যাপন করছে। আজকে আমার এই ঈদ উপহার বিতরণের একমাত্র উদ্দেশ্য অসহায় মানুষগুলোর মুখে সামান্য হলেও হাসি ফুটানো। পবিত্র এই ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল, সুখ শান্তি ও সমৃদ্ধি। দেশবাসী সকলকে জানাই পবিত্র ঈদ-ঊল আযহার শুভেচ্ছা। ‘’ঈদ মোবারক’’।