গাজীপুরে রাস্তার পাশে শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশিত

রবিউল করিম,গাজীপুর: গাজীপুর মহানগরের কোনাবাড়ী এলাকা থেকে একটি শ্রমিককের লাশ উদ্ধার করেছেন সালনা হাইওয়ে থানা পুলিশ। ঢাকা-টাঙ্গাইল  পাশে কোনাবাড়ী যমুনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে পড়ে থাকতে দেখে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা পুলিশে খবর দয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো।
নিহত ইউনুস আলী (৪২) সিরাজগঞ্জের সাহাজাদপুর থানার বেনুটিয়া গ্রামের মৃতঃ ময়দান পারমানিকের ছেলে। গাজীপুরের কালিয়াকৈর তেলিরচালা এলাকার বাসা ভাড়ায় থেকে তেলিরচালা এলাকা ট্রান্সকম বেভারেজ লিমিটেড কারখানার গাড়ীতে লোডার হিসেবে কাজ করতে।
পরিবারিক সুত্রে জানা যায়, রাতে বাসা থেকে কারখানায় কাজের জন্য বের হয়ে আর বাসায় ফিরেনি। সকাল মহাসড়কের পাশে নিহতের লাশ পাওয়া যায়। পরিবারের লোকজনের অভিযোগ তাকে  হত্যা করে রাস্তায় ফেলে রাখা হয়েছে।
সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান,স্থানীয়দের সংবাদের ভিত্তিতে মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে হত্যা না সড়ক দুর্ঘটনায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।