গাজীপুরে হত্যা মামলার আসামীসহ দুই ডাকাত গ্রেফতার

প্রকাশিত

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে পুলিশের বিশেষ অভিযানে শামিম হোসেন বাবু ওরফে বুক কাটা বাবু (৩০) ও মোঃ ফাইম (২২) নামে ডাকাত চক্রের দুই জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাত ৯ ঘটিকার সময় টঙ্গী পশ্চিম থানাধীন হোসেন মার্কেট এলাকার হুন্ডা রোডে এডভোকেট শাখাওয়াত আলীর বাসার সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করা হয়।
এসময় ডাকাত চক্রের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে টঙ্গী পশ্চিম থানার এস আই ইয়াসিন আরাফাত ও এস আই হাসানের সম্মিলিত প্রচেষ্টায় বাবু এবং শামিমকে গ্রেফতার করলেও ডাকাত চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে তিনটি ছোরা জব্দ করা হয়।
আটককৃত শামীম হোসেন বাবু ওরফে বুক কাটা বাবু টঙ্গী পূর্ব থানাধীন এরশাদনগর ২ নং ব্লকের গিয়াস উদ্দিন মিয়ার ছেলে। বাবু টঙ্গীর মোক্তারবাড়ী রোড এলাকার চাঞ্চল্যকর স্কৈত হোসেন শাওন হত্যা মামলাসহ একাধীক মামলার আসামী এবং ফাইম বরিশাল জেলার গ্রৌনদী থানার মাগুরা গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার এস আই ইয়াসিন আরাফাত ও এস আই হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হোসেন মার্কেট এলাকায় গিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তিনটি ছোরাসহ বাবু ও ফাইমকে গ্রেফতার করি। এসময় ডাকাত চক্রের বেশ কয়েকজন সদস্য পালিয়ে যায়। এদের বিরুদ্ধে হত্যাসহ চুরি, ছিনতাই ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। এদের অত্যাচারে মানুষ ঠিক ভাবে রাস্তায় চলাচল করতে পারতো না।
টঙ্গী পশ্চিম থানার ওসি মোঃ এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এদের দুই জনের মধ্যে একজনের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।