গাজীপুরে ৩০০ অসহায় পরিবারের পাশে ছাত্রলীগ নেতা আসাদ শিকদার

প্রকাশিত

শেখ রাজীব হাসান, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের টঙ্গীতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে করোনা মহামারিতে অসহায় হয়ে পরা ৩০০ পরিবারের পাশে দাড়ান টঙ্গী থানা ছাত্রলীগের সংগ্রামী নেতা আসাদ শিকদার। ৭ই মে শুক্রবার টঙ্গী পূর্ব থানাধীন ৪৭ নং ওয়ার্ডের মরকুন গুদারা ঘাট এলাকায় আসাদ শিকদারের বাস ভবনের সামনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, ছাত্রলীগ নেতা মোঃ রাকিব হোসেন, হাবিব, রাকিব, মেহেদি হাসান রিফাত, মেহেদি হাসান রাব্বি, অনুতাপ দেবনাথ, সুমন আহমেদ, আকাশ, রনিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ।
ছাত্রলীগ নেতা আসাদ শিকদার বলেন, গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ১৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মতিউর রহমান মতি কাকার দিক নির্দেশনা ও টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু ভাইয়ের পরামর্শে টঙ্গীর ৩ শতাধীক পরিবারকে ত্রাণ সহায়তা করেছি। করোনা কালীন পরিস্থিতিতে বিভিন্ন সময় আমার সাধ্যমত অসহায় মানুষদের সহায়তা দিয়েছি। আপনারা জানের শহীদ আহসান উল্লাহ মাষ্টার ছিলেন গরীব, দুঃখী, মেহনতি মানুষের বন্ধু। মানুষের কণ্যান করে তাকে জীবন দিতে হয়েছে। আজ স্যার আমাদের মাঝে নেই। আমি সকলের কাছে অনুরোধ করবো আজকের এই দিনে সবাই স্যারের জন্য দুহাত তুলে দোয়া করবেন মহান আল্লাহ যেন উনাকে বেহস্তের প্রশংসিত স্থান দান করেন। আপনারা পাশে থাকলে আগামী দিন গুলোতেও আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো। সবাই আমার জন্য দোয়া করবেন। করো মহামারি থেকে দেশ ও পরিবারকে বাচাতে সরকার ঘোষিত সকল নিয়ম কানুন মেনে চলবেন।