গায়ের জ্বালা থেকে বই লিখেছেন এস কে সিনহা : আইনমন্ত্রী

প্রকাশিত

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার লেখা বইকে মনগড়া উল্লেখ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, এসকে সিনহা একজন দুর্নীতিবাজ। সাবেক হওয়ায় এখন অন্তর্জ্বালায় ভুগছেন তিনি। বিদেশের মাটিতে বসে মনগড়া কথা দিয়ে বই লিখে জনগণকে বিভ্রান্ত করার পায়তারা চালাচ্ছেন।

শুক্রবার তার নির্বাচনী এলাকা আখাউড়া রেলওয়ে জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, ‘এস কে সিনহার মনে দুঃখ থাকতে পারে। তিনি গায়ের জ্বালা থেকে বইয়ের পৃষ্ঠার পর পৃষ্ঠা লিখেছেন। আমার মনে হয়, এস কে সিনহার কথায় জনগণ বিভ্রান্ত হবে না।’

আনিসুল হক বলেন, যা লেখা হয়েছে তা একজন পরাজিত মানুষের হা-হুতাশ মাত্র। জনগণকে বিভ্রান্ত করার জন্য এসব করে বেড়াচ্ছেন সিনহা।

মন্ত্রী বলেন, বিএনপি এসকে সিনহাকে ব্যবহার করে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। সিনহার এসব ভুতুড়ে গীত শুনে মানুষ বিভ্রান্ত হবে না। জনগণ আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায়। সুতরাং কোনো ষড়যন্ত্রই টিকবে না। যেমনটি আগেও টিকে নাই।

এ সময় অন্যদের মধ্যে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রাশেদুল কায়ছার জীবন ও আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ ভূইয়া বাদল উপস্থিত ছিলেন।