গোকর্ণ ইউপির নির্বাচনে আ‘লীগের মনোনয়ন পত্র ক্রয় ও জমা করলেন ১২ জন প্রার্থী

প্রকাশিত

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)- নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়ন পরিষদের শূন্য পদে তফসিল ঘোষিত নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র বিক্রি সম্পন্ন করা হয়েছে। আওয়ামীলীগ এর দলীয় সূত্রে জানা যায়,উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে আওয়ামীলীগ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মাঝে মনোয়নপত্র বিক্রয় ও জমা নেয়া হয়েছে। আজ শুক্রবার সকালে গোর্কণ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মাঝে মনোয়নপত্র বিক্রয় করা হয়। একই দিন বিকালে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের কাছ থেকে জমা নেয়া হয়েছে। গোর্কণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র ক্রয় ও জমা করেছেন উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ বশির আহমেদ, গোর্কন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এডভোকেট মোঃ মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মোঃ রহমত আলী,উপজেলা আওয়ামীলীগের সদস্য ছোয়াব আহমেদ হৃতুল,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ লিয়াকত আলী,ফ্রান্স আওয়ামীলীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ও গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজের সভাপতি শেখ মোঃ জোবায়ের হাসান, সমাজসেবক মহিদুজ্জামান,প্রয়াত ইউপি চেয়ারম্যান হাসান খানের ছেলে মোঃ আরিফুল ইসলাম খান,মোঃ মাসুম খান,ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলী জাহান,উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন ও কুতুব উদ্দিন আহম্মদসহ ১২ জন।
উপজেলা নির্বাচন অফিসার আবুল কালাম আজাদ জানিয়েছেন,নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল ৩১ জানুয়ারি বৃহস্পতিবার,৩ ফেব্রুয়ারি রবিবার মনোনয়নপত্র বাছাই,১০ ফেব্রুয়ারি রবিবার প্রার্থীতা প্রত্যাহার ও ২৮ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য,গোর্কণ ইউনিয়নের চেয়ারম্যান হাসান খান গত ২০ ডিসেম্বর এক সড়ক দূর্ঘটনায় নিহত হবার পর চেয়ারম্যানের পদটি শূণ্য হয়। এ পদ পূরণে গোর্কণ ইউপি চেয়ারম্যানের পুনঃনির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।