গোপালগঞ্জের কাশিয়ানীতে হত্যা মামলার আসামির লাশ উদ্ধার!

প্রকাশিত
গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে হত্যা মামলার এক আসামির লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বরাশুর গ্রামে সোমবার সকালে নিজ বাড়ির খুব কাছে একটি সুপারী বাগানের মধ্য থেকে শফিকুল শেখ (৩৩) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তার বাবার নাম কালাম শেখ।
সে কাশিয়ানীর ভাটিয়াপাড়ার খোকন সাহার ছেলে রাজু সাহা হত্যা মামলার আসামি ছিল। সম্প্রতি সে ওই হত্যা মামলায় জামিন নিয়ে বাড়িতে ছিল। বিগত ২০০৬ সালে ভাটিয়াপাড়া বাজারে সন্ধ্যার পরে সন্ত্রাসীরা রাজু সাহাকে কুপিয়ে হত্যা করে।
এদিকে, শফিকুলকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে তার সমর্থকেরা প্রতিপক্ষের কয়েকটি দোকান ও বাড়িঘরে হামলা-ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় টান টান উত্তেজনা চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
কাশিয়ানী ও মুকসুদপুর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ রায়হান জানিয়েছেন, লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়না তদন্ত শেষে বলা যাবে বলে তিনি মন্তব্য করেন। এলাকার পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানিয়েছেন।