চট্টগ্রামে কিশোরীকে ধর্ষণ, আটক ১

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:-

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আনোয়ার (৪৫)। শনিবার রাত ৮টার দিকে বায়োজিদ বোস্তামি এলাকার ডেবার পাড় মুক্তিযোদ্ধা ফরেস্ট গেইটে এ ধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় এক কিশোরী শনিবার রাত ৮টার দিকে তার খালার বাসা থেকে নিজের ঘরে ফিরছিল। এসময় হান্নান ও আনোয়ার মিলে তাকে জোর করে কাছের পাহাড়ি নির্জন এলাকায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। কিশোরীর চিৎকারে আশপাশের এলাকার লোকজন এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে বায়েজিদ থানার একটি টিম ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ‘ধর্ষক’ আনোয়ারকে গ্রেপ্তার করে পুলিশ।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, ডেবার পাড় এলাকায় একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। আমরা ভিকটিমকে হাসপাতালে পাঠিয়েছি। ধর্ষণে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকেও গ্রেফতারে অভিযান চলছে। ভিকটিমের মা এই ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।