চট্টগ্রামে পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেটের লোগো উন্মোচন

প্রকাশিত

চট্টগ্রাম প্রতিবেদক: চট্টগ্রামে ৬ষ্ঠবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে কনফিডেন্স সিমেন্ট পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লিগ। শনিবার রাতে চট্টগ্রামের অভিজাত পেনিনসুলা হোটেলের জিনিয়া হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উন্মোচন করা হলো কনফিডেন্স সিমেন্ট পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লিগ-২০১৮ এর লোগো। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

আগামী ২ মার্চ থেকে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে এই কর্পোরেট ক্রিকেট লিগ। এতে চট্টগ্রামের ১৬টি স্বনামধন্য শিল্পগ্রুপ, কর্পোরেট প্রতিষ্ঠান এবং একটি বিদেশি টিম অংশগ্রহণ করবে।

কনফিডেন্স সিমেন্ট পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লিগ-২০১৮তে  অংশ নেওয়া টিমগুলো হচ্ছে- কনফিডেন্স সিমেন্ট, বিএসআরএম, ক্লিফটন গ্রুপ, এমএএস ইন্টিমেটস, আরএসআরএম, ভ্যালিয়ান্ট গ্রুপ, সাইডার ইন্টারন্যাশনাল স্কুল, টু এম গ্রুপ, এলিট পেইন্ট, পিএইচপি ফ্যামিলি, কেডিএস গ্রুপ, কিউ সি গ্রুপ, ফারগাসাম, ইউনিভোগ গার্মেন্টস, সায়মন বিচ রিজোর্ট এবং শ্রীলংকার দয়ারত্ন গ্রুপ।

লোগো উন্মোচন অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন ছাড়াও বক্তব্য রাখেন দি পেনিনসুলা চিটাগাং-এর মহাব্যবস্থাপক মোস্তাক লুহার, কনফিডেন্স সিমেন্ট-এর মহাব্যবস্থাপক এবিএম ইফতেখার আলম সিদ্দিকী, পিএইচপি মোটরস-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আখতার পারভেজ প্রমুখ।

হোটেল পেনিনসুলার উদ্যোগে আয়োজিত এই ক্রিকেট টুর্ণামেন্টের টাইটেল স্পন্সর কনফিডেন্স সিমেন্ট, কো-স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে রয়েছে আরএসআরএম, এএনজেড প্রপার্টিজ, জিয়া এন্ড ব্রাদার্স।

পেনিনসুলা চিটাগাং-এর এইচআরএম ব্যবস্থাপক রাফেদুল আলমের সঞ্চালনায় লোগো উন্মোচন অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা এবং ক্রিকেটারবৃন্দ উপস্থিত ছিলেন।