চট্টগ্রাম গাহাস্থ্য অর্থনীতি কলেজকে গ্রহনের পত্র দিল চসিক

প্রকাশিত
চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রাম মহানগরীর হালিশহরস্থ চট্টগ্রাম গাহাস্থ্য অর্থনীতি কলেজকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক অধিভুক্ত করা চসিকের পত্র দেয়ার প্রেক্ষিতে গত রবিবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে তাঁর অফিস কার্যালয়ে চট্টগ্রাম গাহাস্থ্য অর্থনীতি কলেজের এক প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাত করেন।
প্রতিনিধিদলের মধ্যে  কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব জালাল আহমেদ, অধ্যক্ষ আলম আকতার, সহকারী অধ্যাপক মোহাম্মদ ওসমান গণি, ক্রীড়া শিক্ষক ও চট্টগ্রাম মহিলা কলেজের ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা রোজিনা বেগম ছবি উপস্থিত ছিলেন।
চসিক প্রেরিত এই পত্রে আগামী ১ নভেম্বর থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অধিভুক্তির কথা উল্লেখ আছে এবং এই তারিখ থেকে সিটি কর্পোরেশনের একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গণ্য হলো। অধিভুক্তির জন্য প্রতিনিধিদলের সদস্যবৃন্দ সিটি মেয়রকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এছাড়া বৈঠকে প্রতিনিধিদলের সদস্যবৃন্দ কলেজের সার্বিক অবস্থা সম্পর্কে সিটি মেয়রকে অবহিত করেন। বৈঠকে মেয়র কলেজের শিক্ষার পরিবেশ অক্ষুন্ন রাখা,পাঠদানে সংশ্লিষ্টদের আন্তরিক  হওয়ার তাগিদ দেন মেয়র।