চোখ মেরে যে বিখ্যাত হওয়া সম্ভব বিশ্বাস হতে চায়না, কি করে যে কি হয়ে গেলোঃ প্রিয়া প্রকাশ ওয়ারিয়র (ভিডিও)

প্রকাশিত

বিনোদন ডেস্ক ঃ আসলেই ভাবুন দেখি! এটা কি করে হলও, রাতারাতি আমি শুধু কেরালায় নয় শুধু ভারতে নই পুরা বিশ্বে আমি ফেমাস হয়ে গেলাম। কারন কি ? কোন ছবির কারনে নয়, নয় কোন শত পর্বের ধারাবাহিকে অভিনয়ের কারনে। এক চোখ মেরেই আমি আজ বিশ্ব বিখ্যাত, বলছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

ঠোঁট চাপা হাসি, ভ্রু যুগলের নাচন ও আর চোখ মেরেই কুপোকাত করেছেন কোটি পুরুষের হৃদয়। প্রিয়া প্রকাশ ওয়ারিয়র এখন শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক পর্যায়ে আলোচিতদের একজন। তার প্রথম ছবির একটি ক্লিপ ভাইরাল হতেই এ অবস্থা। এরইমধ্যে ভুরি ভুরি ছবির প্রস্তাব আসছে তার কাছে। স্থানীয়, জাতীয় গণমাধ্যমগুলোর পাশাপাশি আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোও প্রিয়ার সাক্ষাৎকার নিতে হুমড়ি খেয়ে পড়ছে।

কিন্তু এ বিষয়টি নিয়ে এতটা মাতামাতি হতে তা ভাবতেই পারেননি প্রিয়া। বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে প্রিয়া বলেন, এটা রাতারাতি ঘটে গেছে। সত্যিই রাতারাতি হয়ে গেছে এটা। আমরা ভেবেছি এটা কেরালাতে (ভারতের একটি রাজ্য) একটি ট্রেন্ড তৈরি করবে। কিন্তু এটি নিয়ে আন্তর্জাতিক পর্যায়েও এত মাতামাতি হতে পারে তা আমরা কখনো ভাবিনি।

প্রিয়া আরও বলেন, সবাই চোখ মারা নিয়ে বেশি কথা বলছে। আমাকে বলা হচ্ছে চোখ মারার রানী। বর্তমানে মানুষ যা বলতে চায় তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, ফোনে বলে। স্মাইলি (বিভিন্ন ধরনের আইকন দিয়ে অভিব্যক্তি প্রকাশ করা) ব্যবহার করে।ব্যক্তিগতভাবে এটা কম করে। কিন্তু ভিডিওতে আমি নিজে এটা করে দেখিয়েছি। তাই এটা সবাই পছন্দ করেছে।

চ্যানেল/সিক্স ১৫ মার্চ, ২০১৮/ আবিদ মাসুম