ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পান চুরির অভিযোগ! ১ জন বহিস্কার

প্রকাশিত

আবদুল আহাদ, মৌলভীবাজার –
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পান চুরির অভিযোগ উঠেছে। এ অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে বহিষ্কার এবং অপর এক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার কুলাউড়া থেকে সিলেটগামী একটি পানবাহী পিকআপভ্যান ভাটেরা ইউনিয়ন দিয়ে যাওয়ার সময় ওই ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তালুকদার জসীম সিদ্দিকি এবং সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ কয়েকজন গাড়ির গতিরোধ করে পানের খাঁচা নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পিকআপভ্যানের চালকের সহকারী তাদেরকে ধাওয়া দেন এবং তালুকদার জসীম সিদ্দিকিকে হাতেনাতে ধরে ফেলেন। এসময় সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ বাকিরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জসীমকে আটক করে। পরে পান ব্যবসায়ী আব্দুল খালিক বাদি হয়ে কুলাউড়া থানায় একটি মামলা (নং-১৩) দায়ের করেন।
এ ঘটনায় কুলাউড়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে জসীম সিদ্দিককে বহিষ্কার এবং কামরুলকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।
এব্যাপারে কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রলীগের শৃঙ্খলা ভঙ্গ ও ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজ বরদাস্ত করা সম্ভব নয়। কারো ব্যক্তিগত অপকর্মের দায় সংগঠন নেবে না।