জনপ্রিয়তা যাচাই করে জাতীয় নির্বাচনের মনোনয়ন : ওবায়দুল কাদের

প্রকাশিত

: জাহিদ আলী,নাটোর –
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনপ্রিয়তা যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। জনগন যাকে ভালবাসে, জনগন যার পক্ষে আছে-এমন নেতা মনোনয়ন পাবেন। সকলের আমলনামা জননেত্রী শেখ হাসিনার কাছে আছে। ছয়মাস পর পর রিপোর্ট জমা হচ্ছে। এ পর্যন্ত পাঁচটা রিপোর্ট জমা হয়েছে।
মন্ত্রী শনিবার রেলযোগে উত্তরবঙ্গ সফরকালে ঈশ্বরদীর মুলাডুলি রেলস্টেশনে আয়োজিত এক পথসভায় একথা বলেন।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ইতিবাচক ধারার রাজনীতি করে। আর বিএনপি’র নেতিবাচক রাজনীতির কারনে ভোট কমে যাচ্ছে। আগুন সন্ত্রাস, লুটপাট আর দূর্নীতিতে দেশকে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন করার কারনে জনগন বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি এমন কোন কাজ করেনি যে, জনগন তাদের ভোট দেবে। পক্ষান্তরে আওয়ামী লীগের ভোট বাড়ছে। তিনি আরো বলেন আমি ফুলের মালা নিতে আসি নাই, এসেছি সরকারের জনপ্রিয়তা দেখতে।
তিনি বলেন, গত দশ বছরে বিএনপি আন্দোলন করতে পারেনি। আগামী দু’মাসেও আন্দোলন করতে পারবেনা। মরা গাঙ্গে জোয়ার আসেনা। খালেদা জিয়ার বিচার হচ্ছে আইন ও আদালতের মাধ্যমে। বিচার কাজে সরকারের করার কিছু নেই।
এ পখ সভা উপলক্ষে পথ সভায় যোগদানের উদ্দেশ্যে বড়াইগ্রাম থেকে বিশাল গাড়ীর বহর নিয়ে সভায় উপস্থিত হন বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ডসদ্দিকুর রহমান পাটোয়ারী।
এ সময় তার সাথে পথসভা যোগ দেন ৫নং মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য ও ৬নং গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক আবুল কালাম জোয়াদ্দার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সোবাহান প্রামানিক, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও মাঝগ্রাম ইনিয়ন শাখার সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক সহ আ’লীগের বিভিন্ন নেতা কর্মী।